স্মৃতির কোণ থেকে
- এম ওয়াসিক আলি ০৫-০৫-২০২৪

কত দিন ডাকেনি তোমার… কত দিন ডাকেনি তোমার শান্ত কোমল চোখগুলো অদৃশ্য হয়ে গেছিলো তোমার রূপসী চেহরা ভুলে গেছিলাম তোমার কোমল হাতের স্পর্শের আনন্দ মনে পরে না কবে যে তোমায় শেষ দেখেছি পুরনো সেই দিনগুলো স্মৃতি হয়ে হারিয়ে গেছে যেন কোনও হৃদয় কোণে আজ আবার সেই স্মৃতির পূর্ণজন্ম মনে হয় যেন গত কালের কথা সবই মনে হয় যেন একই রকম আছে কিছুই তো বদলায়নি …বদলে গেছো শুধু তুমি বদলে গেছে তোমার শান্ত চোখগুলোর তীব্র ভালোবাসা। তোমার সেই কুঁচকানো চুলগুলো … আজ যেন মরুভুমির মত নিষ্প্রাণ । তোমার কোমল হাতগুলো আজ ইতিহাসের কনিস্কের মত অদ্রিশ্য… তুমি আজ আমার হৃদয় এ… পুরনো এ্যালবামের ছবির স্মৃতি মাত্র। সত্যি কি তুমি আমার সেই বৃষ্টির আকাশ সেই ঝরে পরা সহস্র জলের বিন্দু নাকি মিথ্যা তোমার এই উপস্থিতি… মিথ্যা তোমার এই দিগন্তহীন ভালবাসা???

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।